.

.

শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫

আজ কেমন যাবেঃ ১১ ডিসেম্বর

By on ৩:০৩ PM
আজ শুক্রবার, ১১ ডিসেম্বর ২০১৫। কেমন যাবে আজকের দিনটি আপনার? জেনে নিন আজকের দিনের রাশিফল দেখে।
মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯)ট্রেনের দ্রুতগামী গতি রহস্য রহস্যময় মনে হতে পারে। গন্তব্যে পৌঁছুতে কিছুটা দেরি হতে পারে। মাঝপথেই সেরে নিতে হবে পড়াশোনার কাজগুলো। জল থেকে সাবধান থাকতে হবে, তবে জলকেলি থেকে নয়।দূরের যাত্রা শুভ।
বৃষ (এপ্রিল ২০ – মে ২০)নদীকে ভালোবেসে কাছে এগিয়ে যান। যদি খুব বেশি মৃত্যুভয় কাবু করে না ফেলে তো গাছের উপর থেকে ঝাঁপ দিতে পারেন। ডুবে যেতে থাকলে আপনার হাত ধরে তুলে আনবে এমন কোনো বন্ধু, যার সঙ্গে দ্বিতীয়বার দেখা হওয়ার আর কোনো সুযোগ অন্তত এ জনমে নেই। দূরে কোথাও যেতে পারেন, তবে পড়তে হবে সাদা পোশাক।
মিথুন (মে ২১ – জুন ২০)অজ্ঞাত স্থানে যাওয়ার জন্যে যথেষ্ট অনুকূল একটা দিন। গুছিয়ে রাখা অর্থকড়ি আর জামাকাপড় নিয়ে তৈরি হয়ে নিন। তারপর নিয়ে নিন গড়পড়তা জীবন থেকে ছুটি। ব্যাপারটা আপনি যতটা কঠিন ভাবছেন ততটা সহজ। নতুবা চতুর্মুখি চাপে পিষ্ট হবেন সারাক্ষণ। প্রেমযোগ আছে বটে, তবে প্রেমরোগে তার পরিসমাপ্তি ঘটবে।
কর্কট (জুন ২১ – জুলাই ২২)সরাসরি চোখের দিকে তাকান। অন্য দিকে তাকালে পরাজিত হবেন। কিন্তু জয়ী হওয়াটা জরুরি। অন্য যে কাউকে আজ আপনার জন্যে পরাজিত হতে বলুন। তবে পুরো ব্যাপারটার কোথাও কোনো কাপুরুষতা থাকতে পারবে না, কোনো অমানুষিকতা থাকতে পারবে না। প্রকৃতির সান্নিধ্যে আসুন। লতানো গাছ ভালোবাসুন। সে আপনাকে ফিরিয়ে দেবে প্রেমাস্পদকে, যদি সে চলে গিয়ে থাকে।
সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)বিবিধ রঙের প্রভাব পড়বে মনে। স্বপ্নে রঙ দেখতে চাওয়ার প্রবণতা বাঁচিয়ে দিতে পারে সকালবেলার কোনো বিপদঝুঁকি থেকে। ছোটবেলার কোনো স্মৃতি আবার ফিরে এসে বিষণ্ণ করে তুলতে পারে নিথর দুপুর। কাতর হওয়ার মতো মানুষের সঙ্গে দেখা হবে। আপনাকে দ্বিতীয়বার বাঁচানোর মতো রসদ তার ভেতর আছে।
কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২)মানুষের ক্ষুধাতৃষ্ণা আপনাকে কাতর করে, আপনারটি নয়। এটা, বলার মতো মহাপৌরুষত্ব এনে দিতে পারে আপনার ব্যক্তিত্বে। প্রকৃতির বিপরীতমুখি আচরণ থেকে শিক্ষা নিন। দেখতে পাবেন, সেখানে পরস্পরবিরোধী আচরণের মধ্যে চমৎকার সমতা রক্ষিত হয়। অর্থভাগ্য উত্তম। বন্ধুভাগ্য উত্তম।
আরও দেখুন এখানে 

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন